বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

নওগাঁয় অসহায় ও দুঃস্থদের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ

নওগাঁ প্রতিনিধি: নওঁগায় ১৬ বিজিবির উদ্যোগে ও বিদ্যানন্দন ফাউন্ডেশনের সহযোগিতায় অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার নওগাঁ সীমান্ত পাবলিক স্কুল মাঠে সদর উপজেলার বিভিন্ন এলাকার ৬শতাধিক অসহায় ও দু:স্থ্য পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরনণ করা হয়। প্রতি প্যাকেটে চাল ৬ কেজি, ডাল ১ কেজি, তেল ৫০০ গ্রাম, লবন ৫০০ গ্রাম, আটা ২ কেজি, সুজি ২৫০গ্রাম ও বিস্কুট ১প্যাকেট দেয়া হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করেন রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএমজি। এসময় আরো উপস্থিত ছিলেন নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম পিএসসি।

প্রধান অতিথি কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএমজি বলেন, করোনা ভাইরাসের প্রথম থেকে এপর্যন্ত প্রায় ১৫হাজার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া সীমান্তের অসহায় ও দু:স্থ্যদের সহযোগিতা করার লক্ষ্য সবার সার্বিক সহযোগিতায় এই ত্রাণ সামগ্রীগুলো বিতরন করা হচ্ছে। এই কার্যক্রম আগামীতেও অব্যাহত রাখা হবে। তবে একই ব্যক্তি যেন একাধিকবার ত্রাণ না পায় সে দিকটিও আমরা দেখছি।

এছাড়াও বিভিন্ন এলাকায় আমাদের বিজিবি সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছে। তবে সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধে নিয়ম ও স্বাস্থ্যবিধিগুলো সাধ্যমতো মেনে চলতে হবে। কারণ একজন মানুষ যদি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তাহলে সে যদি স্বাস্থ্যবিধি ও নিয়মগুলো সঠিক ভাবে না মানেন তাহলে সেই ব্যক্তি আশেপাশের সবাইকে এই রোগে আক্রান্ত করবেন। এছাড়াও এই রোগ থেকে রক্ষা পাওয়ার সহজ একটি পদ্ধতি হলো আমাদেরকে প্রতিদিনই সূর্যের আলো গ্রহণ করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com